দ্বিতীয় দিনের খেলা শেষে আপাতত চালকের আসনে ভারত।

বিশেষ প্রতিবেদন,৫ মার্চ

চতুর্থ টেস্ট খেলা হচ্ছে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।দ্বিতীয় দিনের অপরাজিত রোহিত শর্মা ও চেতেশ্বর পুজারা ব্যাট করতে নেমে পুজারা মাত্র ১৭ রান করে ইংলিশ স্পিনার জ্যাক লিচের বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফিরে যায়। এরপর অধিনায়ক বিরাট কোহলি কোন রান না করেই স্টোকসের বলে ফোক্সের হাতে ক্যাচ তুলে দেন। এরপর সহ-অধিনায়ক  রাহানে ও রোহিত শর্মা খেলার মধ্যে ফিরে আসার চেষ্টা করলেও অ্যান্ডারসনের একটি দুর্দান্ত ডেলিভারিতে দ্বিতীয় সিলিপে দাঁড়িয়ে থাকা স্টোকসের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যায়। রোহিত শর্মা তার অর্ধশতরান মিস করেন, ৪৯ রানে স্টোকসের পাতা ফাঁদে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফেরেন।

sports_22

ভারতের টপ অর্ডার বিধ্বস্ত হওয়ার পর দলের হাল ধরে উইকেটকিপার ব্যাটসম্যান রিষব পন্থ ও তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। রিশাব পান্ত ১০১ রানে গুরুত্বপূর্ণ ঝড়ো ইনিংস খেলে ভারতকে এগিয়ে দেয়। দ্বিতীয় দিনের খেলা শেষে ওয়াশিংটন সুন্দর ৬০ রানে ও অক্ষর প্যাটেল ১১ রান করে অপরাজিত রয়েছে।

sports_22

ইংল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকার করে ফাস্ট বোলার জিমি অ্যান্ডারসন তিনটি উইকেট। এছাড়াও বেন স্টোকস ২ টি ও স্পিনার জ্যাক লিচ ২ টি উইকেট শিকার করেন। দিনের খেলা শেষে ভারত ৮৯ রানে এগিয়ে।দ্বিতীয় দিনের খেলা শেষে ভারতীয় স্কোর ২৯৪ ,৭ উইকেট হারিয়ে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *