Zomato থেকে অর্ডার করা খাবার দিতে দেরি ,তা নিয়ে বচসার সময় delivery boy ঘুসি মেরে নাক ফাটিয়ে দিল এক তরুনীর,দেখা দিয়েছে বিতর্ক।

‘Zomato’মারফত থেকে খাবার আর্ডার করা হয় নেট মারফত এর মধ‍্যে দিয়ে।অর্ডার করেছিলেন চন্দ্রানী নামে এক মহিলা।তিনি অভিযোগ জানান দুপুর ৩.৩০ নাগাদ খাবার দিয়ে যাওয়ার অর্ডার ছিলো।কিন্তু delivery boy’ খাবার নিয়ে আসে ৪.৩০ টের সময়।নির্দিষ্ট সময় খাবার না আসায় তিনি Zomato ‘ এ ফোন করে জানান ,অর্ডার করা খাবার টা হয় ফ্রী করতে হবে নাহলে খাবার ফেরত নেবার ব‍্যবস্থা করতে হবে।কিন্তু ডেলিভারী  বয়  ৪.৩০ টে নাগাদ এসে খাবার নেবার কথা বলে এবং নিবেন কি নেবেন না তা নিয়ে বাড়ির লোকেদের সঙ্গে কথা বলতে যেতে চাইলে delivery boy ‘অকথ‍্য ভাষায় খারাপ ব‍্যবহার করতে শুরু করে ও ঘুসি মেরে নাগ ফাটিয়ে দেয়।চন্দ্রানী নামে ওই মহিলার নাগ ফেটে রক্ত গলগল করে পরতে থাকে।এই পুরো ঘটনা মহিলা social media তে ছেড়ে দেন এবং অভিযোগ জানান Zomato মারফত এর বিরুদ্ধে।গোটা social mediaএই ঘটনায় তোলপার হয়। Zomatoএই পুরো ঘটনার জন‍্য ওই তরুনীর কাছে মাফ চেয়েছেও চিকিৎসার পুরো খরচ দেওয়ার কথাও জানিয়েছে।

national_28

এ ঘটনায় উঠে এসেছে এক নতুন তথ্য, যেখানে সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে তারা পুরো ব্যাপারটা খতিয়ে দেখবে এবং ওই জমাটো হয়েছে বেতনসহ ছুটিতে পাঠানো হয়েছে। সমস্ত কিছু জেরা করার পরে Zomato Boy এর কাছ থেকে জানা যায়, তিনি নাকি ঘুষি মারেন নি, প্যাকেট হাত থেকে টানাটানির সময়ে ঐ মহিলাটির নিজের হাতের আংটি তার নিজের মাকে গিয়ে লাগে এবং নাক দিয়ে রক্তপাত শুরু হয়, কিন্তু তারপর আর মহিলাটি জোমাটো বয় এর নামে complain করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *