দুরন্ত পারফরম্যান্স টিম ইন্ডিয়া, সিরিজে সমতা ফেরালো ভারত।

বিশেষ প্রতিবেদন,১৫ মার্চ

ইন্ডিয়া vs  ইংল্যান্ড চলাকালীন টি-টোয়েন্টি সিরিজে ১-০ ফলাফলে এগিয়ে থাকা ইংল্যান্ডকে দূর্মুস করে সিরিজে সমতা ফেরালো ভারত।দ্বিতীয় ম্যাচেও ভারতের হয়ে অভিষেক করে তরুণ ঈশান কিশান ও সূর্য কুমার যাদব।

sports_32

ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়, এবং প্রথম ওভারের তৃতীয় বলে ভুবনেশ্বর কুমারের একটি দুরন্ত ইন সুইং বল কোন রান নাকরে প্যাভিলিয়নে ফিরে জস বাটলার, কিন্তু ওপেনার জাসন রয় (৪৬) ও দাউদ মালান (২৪), বেয়ারস্টো (২০), মর্গ্যান (২৮), স্টক্স (২৪), এই রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে  ১৬৪ রান তুলতে সক্ষম হন টিম ইংল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ রান করে জাসন রয় ৪৬, ভারতের সর্বাধিক দুটি করে উইকেট শিকার করে ওয়াশিংটন সুন্দর ও শার্দুল ঠাকুর, এবং একটি করে উইকেট শিকার করে ভুবনেশ্বর কুমার ও যুজবেন্দ্র চাহাল।

sports_32

দ্বিতীয় ইনিংসে ভারত ব্যাট করতে নেমে প্রথম ওভারে শেষ বলে একটি দুরন্ত ডেলিভারিতে ওপেনার কে এল রাহুল কে রান্ না করে প্যাভিলিয়নে ফেরান বাঁহাতি ফাস্ট বোলার সাম কুরান, এরপর দলের হাল ধরে অভিষেক কারী ইসান কিষণ ও অধিনায়ক বিরাট কোহলি, অভিষেক ম্যাচেই ঈশান কিশান দুরন্ত পারফরমেন্স করেন (৫৬)৩২, আদিল রশিদ এর বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফেরেন, এরপর উইকেটকিপার রিসব পন্ত, দর্শকদের মধ্যে এন্টারটেইনমেন্ট করে মাত্র ২৬(১৩), রান করে কৃষ জর্ডানের বলে বেয়ারস্টোর হাতে ক্যাচ দিয়ে ফিরে যান, রান না পাওয়া বিরাট কোহলি দুরন্ত ফর্মে ফিরে আসেন  ৭৩ (৪৯) রানের দুরন্ত ইনিংসের উপর ভর করে অনায়াসেই জয় ছিনিয়ে নেয় ভারত।

sports_32

ম্যাচের সেরা ঘোষণা করা হয় ঈশান কিষান কে, সব মিলিয়ে দুরন্ত টিম পারফরম্যান্সের জোরে সিরিজে সমতায় ফিরে এলো ভারত।এবং এই মুহূর্তে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ফলাফল ১-১।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *