শেষ দুই টেস্টের জন্য দল ঘোষণা করল ভারত ও ইংল্যান্ড

বিশেষ প্রতিবেদন,২১ শে ফেব্রুয়ারি

চেন্নাই টেস্টের ১-১ ফলাফলের পর, বাকি দুটি টেস্ট হতে চলেছে গুজরাটে আমেদাবাদে সরদার প্যাটেল স্টেডিয়ামে। এবং এই শেষ দুই টেস্টের স্কোয়াড ঘোষণা করে দিলো ভারত ও ইংল্যান্ড।বুধবারই দল নির্বাচনী বৈঠকে বসেছিলেন নির্বাচকরা, তারপরে বাকি দুই টেস্টের জন্য দল ঘোষণা করে দেয় ইন্ডিয়া টিম ম্যানেজমেন্ট। ২৪ শে ফেব্রুয়ারি থেকে শুরু তৃতীয় টেস্ট দিন রাতে পিংক বলে টেস্ট।শার্দুল ঠাকুরকে ছেড়ে দিলেন টিম ম্যানেজমেন্ট বিজয় হাজারে ট্রফি খেলার জন্য। এদিকে উমেশ যাদব ফিটনেস টেস্টে পাশ করার পর সরাসরি দলে যোগ দেবেন শার্দুল এর পরিবর্তে।এবং অপর দিকে তৃতীয় টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করে দিয়েছেন ইংল্যান্ড।

sports_11ইন্ডিয়ান স্কোয়াড-বিরাট কোহলি(ক্যাপ্টেন), রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে(ভাইস ক্যাপ্টেন), কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, আর অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ।

ইংল্যান্ডের স্কোয়াড-জো রুট, জেমস আন্ডারসন, জোফ্রা আর্চার, জনি বেয়ারস্টো, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জ্যাক ক্রলি, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, অলি পোপ, ডম সিবলে, বেন স্টোকস, অলি স্টোনস, ক্রিস ওকস, মার্ক উড।

এই নতুন নির্মিত মোতেরা স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ এই পিঙ্ক বল টেস্ট এর মাধ্যমে শুরু হবে। এদিকে মোতেরা স্টেডিয়ামে এক লক্ষ দশ হাজার খেলা দেখতে পারলেও করণা মহামারীর জন্য নির্ধারিত ৫৫০০০ আসন দর্শকদের জন্য রাখা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *