নতুন স্মার্টফোন নিয়ে হাজির MOTO E7 POWER।

বিশেষ প্রতিবেদন, ১৯ ফেব্রুয়ারি

মোবাইল প্রেমীদের জন্য সুখবর!শুক্রবার ভারতে  লঞ্চ হয়ে গেল 5000mAH ব্যাটারির ক্ষমতা সম্পন্ন MOTO E7 POWER।জানা গিয়েছে এই ফোনটি,Realme C15, Micromax In 1b এর মত ফোনগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।MOTO E7 POWER এর দাম শুরু হয়েছে ৭,৪৯৯ টাকা ,যার মধ্যে রয়েছে   ২ জিবি  RAM  ও ৩২ জিবি স্টোরেজ  এবং ৪ জিবি RAM  ও ৬৪ জিবি স্টোরেজের দাম শুরু হয়েছে ৮,২৯৯ টাকা থেকে। আজকে লঞ্চ হয়ে গেলেও আগামী ২৬ শে ফেব্রুয়ারি দুপুর বারোটা থেকে Flipkart এ ফোনটির বিক্রি শুরু হচ্ছে।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক ফোনটির মধ্যে কি কি ফিচার্স  থাকছেঃ-

  • Moto E7 Power ফোনটির মধ্যে আছে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম।
  •  dual Sim এর MOTO E7 POWER ফোনে থাকছে , ৬.৫ ইঞ্চি HD+ Max Vision ডিউ ড্রপ নচ ডিসপ্লে। এর Pixel Rsolution  ৭২০ x ১৬০০, Aspect Ratio আছে ২০:৯।
  • Moto E7 Power এ ফটোগ্রাফির জন্য আছে ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল (এফ/২.০)। আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪)।
  • সেলফি ও ভিডিও কলের জন্য Moto E7 Power ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে (এফ/২.০)। এছাড়াও রিয়ার  (পিছনের ) ক্যামেরায় পোর্ট্রেট মোড, প্যানারোমা, এইচডিআর এর মত ফিচার গুলি উপলব্ধ রয়েছে।
  •  ৫,০০০ mAH  ব্যাটারি সম্পন্ন  Moto E7 Power এ  ১০watt  চার্জিং সাপোর্ট করবে। এই Moto E7 Power ফোনের   ব্যাটারি ফুল চার্জে ১৪ ঘন্টা ভিডিও প্লে ব্যাক এবং ৭৬ ঘন্টা মিউজিক প্লেব্যাক অফার করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।
  • সিকিউরিটির জন্য এতে  আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার্স ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *