ওপেনার রোহিত শর্মার অনুপস্থিতি, লজ্জাজনক হার ভারতের।

বিশেষ প্রতিবেদন, ১৩ মার্চ

ভারত ও ইংল্যান্ডের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয় গুজরাটের আহমেদাবাদে স্টেডিয়ামে। টসে জিতে ইংল্যান্ড ক্যাপ্টেন ইয়ন মরগান প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়।ইংল্যান্ডের শক্তিশালী বোলিংয়ের দাপটে প্রথম ছয় ওভার এর মধ্যেই টপ অর্ডারে তিন ব্যাটসম্যান আউট হয়ে যায়, ক্যাপ্টেন কোহলি কোন রান্ না করেই প্যাভিলিয়নে ফিরে যায়।

sports_30

কঠিন মুহূর্তে দলের হাল ধরে শ্রেয়াস আইয়ার ৪৮ বল খেলে ৬৭ মূল্যবান রান করেন, রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ভারতের স্কোর বোর্ডে সাত উইকেট হারিয়ে ১২৪  রান তুলতে সক্ষম হয়। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ উইকেট তুলে নেয় জোফরা আর্চার তিনটি।

sports_30

অন্যদিকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ইংল্যান্ডের দুই ওপেনার জশ বাটলার এবং জাসন রয় ঝড়ো ইনিংস খেলেন, জাসন রয় তার অর্ধশত রান টি মিস করেন, বাটলার ২৮ রানে চাহাল এর বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফেরেন, তারপরে ডেভিড মালান ও জনি বেয়ারস্টো সহজেই ১৫.৩ ওভারে জয় হাসিল করে নেয়।

sports_30

রোহিত শর্মাকে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলা নিয়ে রয়েছে সংশয়, বিরাট কোহলি জানায় যে রোহিত শর্মাকে প্রথম দুই টোয়েন্টি ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে, কিন্তু অনেকেই মনে করছেন ৩২ বছর বয়সী অভিজ্ঞ ওপেনার খেললে ম্যাচের ফলাফল অন্য হতে পারত।দেখা যাবে দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মাকে ওপেন করতে দেখা যায় কিনা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *